বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের জন্য অস্থায়ী ভাবে রাজস্ব খাতে সৃজিত নিম্ন বর্ণিত শূণ্যপদে সরাসরি নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী পুরুষ ও মহিলা নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নিয়োগ

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা সকল জেলা
প্রতিষ্ঠান বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ
সাইট http://www.baera.gov.bd
মোট পদ ০২টি
পদের সংখ্যা ০৩ জন
বয়স ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/পিএইচডি
আবেদনের শেষ তারিখ ২২ জানুয়ারি, ২০২২
আবেদনের মাধ্যম ডাকযোগে

 

বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নিয়োগ ২০২১

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা গুলো নিচের অফিসিয়াল সার্কুলারে দেখে নিন

  1. আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
  2. আবেদনের শেষ তারিখঃ ২২/০১/২০২২
  3. আবেদনের ঠিকানাঃ বিজ্ঞপ্তিতে দেখুন

Bangladesh Atomic Energy Regulatory Authority Job Circular 2021

 

আবেদনের শর্তাবলী

প্রার্থীর বয়স ১৫/০৩/২০২১ তারিখে অনুচ্ছেদ ১-৭ এ বর্ণিত পদগুলোর জন্য অনুর্ধ্ব ৩৫ বছর। ক্রমিক নং ৮-১৩ এ বর্ণিত পদগুলোর জন্য অনুর্ধ ৩০ হতে হবে এবং মুক্তিযোদ্ধার সন্তানদের বয়স অনুর্ধ ৩২ বছর পর্যন্ত গ্রহনযোগ্য। সরকারি/আধা-সরকারি/স্বায়ত্বশাসিত সংস্থায় চাকুরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অগ্রিম কপি গ্রহণযোগ্য নয়)।

ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ/বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। কোন ধরনের তদবির সুপারিশ/ভুল তথ্য অযোগ্যতা হিসেবে গন্য করা হবে। পারমাণবিক নিরাপত্তা ও সুরক্ষা এবং বিকিরণ নিয়ন্ত্রণ মূলক কাজের সাথে সরাসরি জড়িত প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

নির্বাচনী পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। পরীক্ষায় অংশ গ্রহণের জন্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় যথাসময়ে প্রবেশপত্র প্রেরণ করা হবে। লিখিত/মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন ভাতা প্রদান করা হবে না। লিখিত/মৌখিক পরীক্ষার সময়সূচী কর্তৃপক্ষের সাইটে প্রকাশ করা হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে সাক্ষাৎকারের সময় সরকারি/আধা-সরকারি/স্বায়ত্বশাসিত সংস্থায় চাকুরিরত প্রার্থীদেরকে অবশ্যই অনাপত্তি পত্রসহ সকল সনদ পত্রের মূল কপি প্রদর্শন করতে হবে ও এক সেট সত্যায়িত কপি জমা দিতে হবে। কর্তৃপক্ষ প্রয়োজনে পদ সংখ্যা হ্রাস/বৃদ্ধির অধিকার সংরক্ষণ করে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে কর্তৃপক্ষের (বাপশনিক) সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

বিগত ০১-০৭-২০১৯ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে সিনিয়র সায়েন্টিফিক অফিসার/ সিনিয়র ইঞ্জিনিয়ার (নিউক্লিয়ার)/ সিনিয়র ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)/ সিনিয়র ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স)/ সিনিয়র ইঞ্জিনিয়ার (কম্পিউটার)/ সিনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল)/ সিনিয়র ইঞ্জিনিয়ার (কেমিক্যাল) পদে আবেদনকারীদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

Check Also

বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: বাংলাদেশ কোস্ট গার্ড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। বর্তমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *